সকল বাংলা ব্লগ সাইটগুলো | বাংলাদেশের জনপ্রিয় ব্লগ সাইট


বিসমিল্লাহির রহমানির রহিম

অবশ্যই সম্পুর্ণ লেখাটি পড়বেন,
সম্পুর্ণ লেখাটি পড়লে বুঝতে সুবিধা হবে।
জেনে নিন জনপ্রিয় কিছু টেকনোলজি সাইট সমন্ধে

সকল বাংলা ব্লগ সাইটগুলো | বাংলাদেশের জনপ্রিয় ব্লগ সাইট।

আজ আপনাদের মাঝে কিছু টেক সাইট নিয়ে আলোচনা করবো। টেকনোলজি প্রতি আমাদের আগ্রহের শেষ নেই বললেই চলে। আমাদের প্রত্যাহিক জীবনের অধিকাংশ ক্ষেত্রে টেকনোলজির উপর নির্ভর করি। অনেক সময় দেখা যায়, টেকনোলজি নিয়ে সমস্যায় পড়ি। আর ঠিক এর সমাধান খুজতে এর কাছে যাই,ওর কাছে যাই। কিন্তু শেষ পর্যন্ত কেউ বা সমাধান পাই আবার কেউ বা পাই না। যারা একটু ইন্টারনেট সমর্ন্ধে জানে তারা জনপ্রিয় টেকনোলজি সাইটে সমাধান খুজতে চলে যায়। তো চলুন জনপ্রিয় কিছু টেকনোলজি সাইট সমন্ধে আলোচনা করা যাক।

সকল বাংলা ব্লগ সাইটগুলো | বাংলাদেশের জনপ্রিয় ব্লগ সাইট

priyo.com(প্রিয়)

সেরা মানের, সেরা কন্টেন্ট নিয়েই প্রিয় ডট কম এর পরিচয়। প্রিয় ডট কম এ পাবেন টেক,ব্রেকিং নিউজ,লাইফ-স্টাইল সম্পর্কিত পোষ্ট।এক সঙ্গে অনেক কিছু পাওয়া বলে প্রিয় ডট কম এত জনপ্রিয়।প্রিয় ডট কম এ বর্তমান ৪মিলিয়ন এর বেশি দর্শক হয়েছে।প্রিয় ডট কম প্রথম ২০১২ সালে এদের যাত্রা শুরু হয়। ২০১৮ সাল অনুযায়ী প্রিয় ডট কম এর এলেক্সা র‍্যাঙ্ক,বাংলাদেশে ৪৯ ও পৃথিবীতে ১৫,৪৩৯ নাম্বারে।

Techtunes(টেকটিউনস)

জনপ্রিয় এই টেকটিউনস প্রথম ২০১১ সালে যাত্রা শুরু হয়।টেকটিউনস নিজেদের স্পসর এর পাশাপাশি গুগল এডসেন্স ব্যবহার করছে। টেকটিউনস থেকে চাইলে আপনি টাকা ইনকাম করতে পারেন কনটেন্ট লিখে। তবে তারা ভালো কন্টেন্ট কেই গুরুত্ব দেয়। আপনি যদি ইউটিউবার হয়ে থাকেন টেকটিউনস থেকে আপনার ভিডিওতে ভিউ আনতে পারেন। 2018 সাল অনুযায়ী টেকটিউনস এর এলেক্সা র‍্যাঙ্ক বাংলাদেশে  ১৭১ ও পৃথিবীতে  ৩৬,৮৯৫ নাম্বারে।

Somewhereinblog(সাম হোয়্যার ইন ব্লগ)

সাম হোয়্যার ইন ব্লগ একটি জনপ্রিয় ব্লগিং সাইট। এখানে যে কেউ তার মতামত প্রকাশ করতে পারে। সাম হোয়্যার ইন ব্লগ ২০১৫ সালে এ ব্লগের জন্ম।২০১৮ সাম হোয়্যার ইন ব্লগ এলেক্সা র‍্যাঙ্ক এ বাংলাদেশ ১৭৪ ও পৃথিবীতে ৩২,৯৫৫ নাম্বারে আছে।Top Five Technology Blogs Of Bangladesh

Trickbd(ট্রিক বিডি)

জনপ্রিয় এই ট্রিক বিডি প্রথম ২০১৩ সালে এর যাত্রা শুরু হয়।ট্রিকবিডি এখন গুগল এডসেন্স ব্যবহার করছে। ট্রিকবিডি থেকে চাইলে আপনি টাকা ইনকাম ও করতে পারেন কনটেন্ট লিখে। তবে তারা ভালো কন্টেন্ট কেই গুরুত্ব দেয়। আপনি যদি ইউটিউবার হয়ে থাকেন তাহলে ট্রিকবিডি থেকে আপনার ভিডিওতে ভিউ আনতে পারেন।2018 সাল অনুযায়ী ট্রিকবিডি এর এলেক্সা র‍্যাঙ্ক বাংলাদেশে  ৪৬৪ ও পৃথিবীতে  ১০০,৭২১ নাম্বারে।

Pchelpcenterbd(পিসি হেল্প সেন্টার বিডি)

পিসি হেল্প সেন্টার বিডি একটি জনপ্রিয় একটি সাইট। পিসি হেল্প সেন্টার বিডি এর কনটেন্ট খুবই ভালো। যার কারনে তাদের এই সফলতা। 2018 সাল অনুযায়ী পিসি হেল্প সেন্টার বিডি এর এলেক্সা র‍্যাঙ্ক বাংলাদেশে ৩০১০ ও পৃথিবীতে ৪৪৯,০৮৯ নাম্বারে।

সকল বাংলা ব্লগ সাইটগুলো | বাংলাদেশের জনপ্রিয় ব্লগ সাইট

বিঃদ্রঃ এই ব্লগে বিভিন্ন কনটেন্ট,ভিডিও ও ছবি বিভিন্ন ওয়েবসাইট/বই থেকে নেওয়া হতে পারে।আমরা আপনার মূল্যবান কনটেন্ট,অন্যের উপকারের লক্ষে শেয়ার করে থাকি।তবে আপনার যদি কোনও আপত্তি থাকে,তাহলে আমাদের কাছে অভিযোগ করুন।আপনার কনটেন্ট সরিয়ে ফেলা হবে।

3 Responses to "সকল বাংলা ব্লগ সাইটগুলো | বাংলাদেশের জনপ্রিয় ব্লগ সাইট "

  1. This comment has been removed by a blog administrator.

    ReplyDelete
  2. nice blog brother and best of luck... but you must need some backlinks and On/Off 2 types seo and you can also Instant Approval Website & Get Backlinks from here

    ReplyDelete

Contact Form

Name

Email *

Message *