কপিরাইট মুক্ত ছবি চান,ডাওনলোড করুন ১১টি সাইট থেকে ফ্রি ইমেজ


বিসমিল্লাহির রহমানির রহিম

অবশ্যই সম্পুর্ণ লেখাটি পড়বেন,
সম্পুর্ণ লেখাটি পড়লে বুঝতে সুবিধা হবে।
কপিরাইট মুক্ত ইমেজ
হ্যালো বন্ধুরা,কেমন আছেন?আমি ভালোই আছি।আসলে বাস্তব জীবনে ব্যস্ত থাকার কারনে ব্লগে আসা হয় না। ব্লগকে সচল রাখতে আবার ব্লগে ফিরে এলাম।আমি যখন প্রথম ব্লগিং এ আসি তখন একটা বড় সমস্যায় পড়ি।সমস্যাটি হলো ব্লগে ভালো ছবি/লগো/ ইমেজ নিয়ে।তখন আমি ভাবতাম আসলে অন্য অন্য ব্লগে এতো ভালো ভালো ইমেজ পায় কোথা থেকে?এই তো কিছুদিন আগে আমার এক বন্ধু ব্লগিং এ নতুন পা রাখে।
একদিন আমাকে ফেসবুকে প্রশ্ন করে ভাই আপনি ব্লগে ভালো ভালো ইমেজ কোথা থেকে পান?পরে তাকে আমি কিছু ওয়েবসাইট এর নাম বলি যা থেকে সে সহজ উপায়ে কপিরাইট ফ্রি ইমেজ ডাওনলোড করতে পারে।এছাড়া ফ্রিল্যাসিং বা আউটসোর্সিং এর কাজের জন্য বিভিন্ন ধরনের ফটো/ইমেজ প্রয়োজন পড়ে।এসব কাজের জন্য কপিরাইটবিহীন ইমেজ লাগে।এছাড়া যারা বিশেষ করে গুগল এডসেন্স নিয়ে কাজ করে তাদের জন্য কপিরাইটবিহীন ইমেজ প্রয়োজন পড়ে।গুগল থেকে ডাওনলোড করে দিলে ওয়েবসাইট এর এডসেন্স একাউন্ট ব্যান করে দিতে পারে।তাই আজ আমি আপনাকে ভালো ভালো কিছু ওয়েবসাইট এর নাম বলব যেখান থেকে আপনি সহজেই মানসম্মত ফ্রি ইমেজ ডাওনলোড করে নিতে পারবেন।

কপিরাইট মুক্ত ইমেজ প্রদানকারী ১১ টি ওয়েবসাইট 

  1. পিক্সেবে
  2. pexels
  3. এভরি স্টক ফটো

  4. উইকিমিডিয়া 
  5. ফ্লিকার
  6. unsplash

  7. কেনভা
  8. ফ্রি স্টক ফটোস
  9. ফ্রি ইমেজস
  10. সুটার স্টক
  11. stockvault

উপরের ওয়েবসাইটগুলি থেকে আপনি সহজেই ফ্রিতে ইমেজ ডাওনলোড করে আপনার ব্যবসা ও ফ্রিল্যান্সিং কাজে ব্যবহার করতে পারেন।আশা করি পোষ্ট টি আপনাদের কাছে ভালো লেগেছে।বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে কোনো প্রশ্ন থাকলে কমেন্টে বলতে পারেন।আমরা দেখা মাত্রই আপনার  মূল্যবান প্রশ্নের উত্তর দিয়ে দেয়ার চেষ্টা করবো।আপনার প্রিয়জনদের জানিয়ে দিতে পোষ্ট টি শেয়ার করুন।
Top 11 Free Websites for Quality Copyright Free Images
Top 11 Free Websites for Quality Copyright Free Images
Top 11 Free Websites for Quality Copyright Free Images
বিঃদ্রঃ এই ব্লগে বিভিন্ন কনটেন্ট,ভিডিও ও ছবি বিভিন্ন ওয়েবসাইট/বই থেকে নেওয়া হতে পারে।আমরা আপনার মূল্যবান কনটেন্ট,অন্যের উপকারের লক্ষে শেয়ার করে থাকি।তবে আপনার যদি কোনও আপত্তি থাকে,তাহলে আমাদের কাছে অভিযোগ করুন।আপনার কনটেন্ট সরিয়ে ফেলা হবে।

0 Response to "কপিরাইট মুক্ত ছবি চান,ডাওনলোড করুন ১১টি সাইট থেকে ফ্রি ইমেজ"

Post a Comment

Contact Form

Name

Email *

Message *