');
হ্যালো বন্ধুরা,আপনারা কেমন আছেন?আমি ভালোই আছি।আজকের ট্রিক,কিভাবে যেকোনো ওয়েবসাইট বা ইমেজের কালার কোড জানা যায়।আমরা যারা ওয়েব মাস্টার তাদের অন্য কোন সাইট এর কালার দেখে পছন্দ হয়ে যায়।তখন কালার কোডটা পাওয়ার জন্য html ফাইল ডাওনলোড করে ঘাটাগাটি করি অথবা সোর্স কোড দেই।কিন্তু এখন থেকে এসব কস্ট করা লাগবে না।তো চলুন ট্রিকটি দেখে আসা যাক।

কিভাবে যেকোনো ওয়েবসাইটের কালার কোড জানা যায়।

  1. সর্বপ্রথম যেকোনো ব্রাউজার দিয়ে
    https://imagecolorpicker.comএই ওয়েবসাইটে যান।
  2. ফাকা ঘরে যে সাইট এর কালার কোড জানতে চাচ্ছেন সেই সাইট এর লিংক দিয়ে Take image লেখায় ক্লিক করুন।যেমনঃ আমি দিলাম backlinko.com

  3. এবার আপনি যেই ওয়েবসাইট এর লিংক দিয়েছিলেন তার হোম পেজের ইমেজ পাবেন। এখন আপনি যে অংশের কালার কোড জানতে চান তার উপর চাপ দিলেই পেয়ে যাবেন কালার কোড।


কিভাবে যেকোনো ইমেজের কালার কোড জানা যায়।


  1. Upload your image লেখায় ক্লিক করে ইমেজ আপলোড দিয়ে,আপনি যে অংশের কালার কোড জানতে চান তার উপর চাপ দিলেই পেয়ে যাবেন কালার কোড।

Color Picker online | hex Color Picker | html Color Picker|Color Picker online | hex Color Picker | html Color Picker
আশা করি ট্রিকটি আপনার কাছে ভালো লেগেছে।এই রকম আরো ট্রিক পেতে কিভাবে২৪ ডট কম এর সাথে থাকুন।না বুঝলে কমেন্ট করুন।টেকনোলজি বিষয়ক কোনো প্রশ্ন থাকলে কমেন্ট এ জানাতে পারেন।আমরা আপনার কমেন্ট দেখা মাত্রই উত্তর দেয়ার চেষ্টা করবো।সবাই ভালো থাকুন।খোদা হাফেজ।
      Please note that the content, videos and images used in this blog may have been taken from various websites/books. We share them for your valuable content, others' benefit. However, if you have any objections, please let us know. Your content will be removed.
      insurance bd,Online education,insurance,Online education, bkash,nagod,mobile banking bd