রবিতে কিভাবে টাকা ধার নেওয়া যায়


বিসমিল্লাহির রহমানির রহিম

অবশ্যই সম্পুর্ণ লেখাটি পড়বেন,
সম্পুর্ণ লেখাটি পড়লে বুঝতে সুবিধা হবে।
আজকের পোস্ট,রবিতে কিভাবে টাকা ধার নেওয়া যায়।আসসালামু আলাইকুম। কেমন আছেন ? আমি আল্লাহর রহমতে ভালোই আছি।আমাদের অনেক সময় কথা বলতে বলতে ফোনের ব্যালেন্স টাকা শেষ হয়ে যায়। আবার দেখা যায়,পকেটেও টাকা থাকে না। তখন আপনি চাইলে আপনার রবি সিমের অফিস থেকে 5 টাকা বা তার বেশি টাকা ধার নিতে পারেন।
আপনি কত টাকা ঝটপট ইমারজেন্সি ব্যালেন্স টাকা পাবেন, তা নির্ভর করে আপনার মাসিক রিচাজের উপর। সহজ কথায়, আপনি রবি সিম ব্যবহারে কেমন টাকা-পয়সা খরচ করেন।  রবি অফিস থেকে 5 টাকা বা তার বেশি টাকা নিতে  *8811*1#  USSD কোড আপনার মোবাইলে উঠিয়ে ডায়েল করুন।
 এবার দেখুন একটি ম্যাসেজ এসেছে এবং আপনার সিমে 5 বা তার বেশি  টাকা চলে এসেছে। এই ব্যালেন্স টাকা জানতে *8444# নাম্বারে ডায়াল করুন।
বিঃদ্রঃ আপনি যখন আপনার মোবাইলে টাকা রিচার্জ করবেন,তখন এই ধার টাকা কেটে নেয়া হবে। আজ এ পর্যন্তই।সবাই ভালো থাকবেন।খোদা হাফেজ।
Tags:ইমার্জেন্সি টাকা,লোন কোড,সিমের ইমারজেন্সি ব্যালেন্স কোড
বিঃদ্রঃ এই ব্লগে বিভিন্ন কনটেন্ট,ভিডিও ও ছবি বিভিন্ন ওয়েবসাইট/বই থেকে নেওয়া হতে পারে।আমরা আপনার মূল্যবান কনটেন্ট,অন্যের উপকারের লক্ষে শেয়ার করে থাকি।তবে আপনার যদি কোনও আপত্তি থাকে,তাহলে আমাদের কাছে অভিযোগ করুন।আপনার কনটেন্ট সরিয়ে ফেলা হবে।

0 Response to "রবিতে কিভাবে টাকা ধার নেওয়া যায়"

Post a Comment

Contact Form

Name

Email *

Message *