এমবি শেষ হলে টাকা কাটে?এখন থেকে এমবি শেষ হলে টাকা কাটবে না


বিসমিল্লাহির রহমানির রহিম

অবশ্যই সম্পুর্ণ লেখাটি পড়বেন,
সম্পুর্ণ লেখাটি পড়লে বুঝতে সুবিধা হবে।
দুঃখের ছবি
আজকের ট্রিক,এমবি শেষ হলে টাকা কাটে?এখন থেকে এমবি শেষ হলেও টাকা কাটবে না।সবাইকে আমার আন্তরিক সালাম ও শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আজকের নতুন ট্রিক। কেমন আছেন সবাই ? আজ আপনাদের সাথে শেয়ার করবো কিভাবে আপনার মোবাইলের এমবি শেষ হলে আপনার মোবাইলের ব্যালেন্স টাকা বাঁচাবেন। আমি এই সমস্যায় আমার মোবাইল লাইফে অনেকবার পরেছি,অনেক টাকা হারিয়েছি।আমরা অনেকেই ছোট প্যাকের এমবি ব্যবহার করি।কিন্তু সমস্যাটা হলো আমরা যখন ইন্টারনেট ব্যবহার করি তখন খেয়াল থাকে না কত এমবি আছে। ঠিক তখনি আমাদের মেইন ব্যালেন্স থেকে টাকা কাটে।এই সমস্যায় কেউ পরেনি এমন লোক খুজে পাওয়া খুব মুসকিল। তো এই সমস্যায় যারা পরেছেন তারা আজ সমাধান নিয়ে নিন।

গ্রামীণফোন

এই সমস্যার জন্য গ্রামীনফোন ইজিনেট সেবা চালু করেছে।ইজিনেট চালু করতে প্রথমে আপনার জিপি সিম থেকে ডায়াল করুন *৫০০০*৫৫# ডায়াল করার পর একটা মেসেজ পাবেন।এখন থেকে MB শেষ হলে, আর টাকা কাটবে না।

বাংলালিংক

বাংলালিংক এর জন্য আপনার মোবাইল ফোন থেকে *121*5*1# ডায়াল করে ২( Deactivate all services-excluding Internet)  নাম্বার প্রেস করে দিন ।

রবি

রবি গ্রাহকগন ibuddy app ইন্সটল করে নিন।

টেলিটক,এয়ারটেলের

কোড আমার জানা নেই তবে এর বিকল্প উপায় আমার জানা আছে।এই জন্য মাত্র ১ এমবির Data lock নামে একটি app ডাওনলোড করতে হবে।এখান থেকে ডাওনলোড করুন।app টি ওপেন করে Limit To (যেখানে Unlimited লেখা) তে আপনার কত এমবি আছে সেটা দিন। এবার Renew Period এ টাইম দিন যেমন ১২ টা।
এবার আরামে নিশ্চিন্তে ইন্টারনেট ব্যবহার করতে থাকুন।কোন চিন্তা নেই। আপনার দেয়া লিমিট শেষ হয়ে গেলে দেখবেন অটোমেটিক ডেটা কানেকশন ডিসকানেক্ট হয়ে গেছে।
অথবা ভিডিওটি দেখতে পারেন।
আজ এ পযন্তই।এই রকম আরো পোস্ট পেতে আমাদের সাথে থাকুন।খোদা হাফেজ।
Tags:এমবি না থাকলে টাকা কাটবে না,mb শেষ হলে টাকা কেটে নেয়,জিপি,বন্ধ,কেন
বিঃদ্রঃ এই ব্লগে বিভিন্ন কনটেন্ট,ভিডিও ও ছবি বিভিন্ন ওয়েবসাইট/বই থেকে নেওয়া হতে পারে।আমরা আপনার মূল্যবান কনটেন্ট,অন্যের উপকারের লক্ষে শেয়ার করে থাকি।তবে আপনার যদি কোনও আপত্তি থাকে,তাহলে আমাদের কাছে অভিযোগ করুন।আপনার কনটেন্ট সরিয়ে ফেলা হবে।

0 Response to "এমবি শেষ হলে টাকা কাটে?এখন থেকে এমবি শেষ হলে টাকা কাটবে না"

Post a Comment

Contact Form

Name

Email *

Message *