ফেসবুক
ছবিঃফেসবুক
ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করার সহজ উপায়।সাম্প্রতিক সময়ে ফেসবুক ভিডিও এর প্রতি খুব নজর দিয়েছে।দিন যাচ্ছে ভিডিও কনটেন্ট এর জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে।তাই ভিডিও কনটেন্টকে ফেসবুক প্রধান্য দিতে শুরু করেছে।পৃথিবীর সর্ববৃহৎ ভিডিও শেয়ারিং ওয়েবসাইট ইউটিউব এর সাথে প্রতিদ্বন্দ্বীতা শুরু করেছে।

যাই হোক,ইউটিউব থেকে যেরকম ভিডিও ডাউনলোড দেয়া যায় তেমনি ফেসবুক থেকেও ভিডিও ডাউনলোড দেয়া যায়।facebook থেকে video download আপনার কাছে কঠিন মনে হলেও আসলে সহজ।তো দেরি না করে দেখে আসা যাক,কিভাবে ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করা যায়।

ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করার উপায়

১.প্রথমে ডাটা কানেকশন অন করে ফেসবুকে চলে যান এবং আপনি যে ভিডিওটি ডাওনলোড করবেন সেটি নির্বাচন করুন।নিচের স্কিনশট এর মত "তিনটি ডট" লেখায় ক্লিক করুন।
Facebook video more icon
২.তারপর "copy link" লেখায় ক্লিক করুন।
Facebook video copy link
৩.এবার আপনার একটি অ্যাপস লাগবে।সেটি হলো ভিটমেট।না থাকলে
ভাইরাস মুক্ত ভিটমেট ডাউনলোড করে নিন। তারপর ভিটমেট অ্যাপটি ওপেন করুন এবং সার্চ আইকনে ক্লিক করে কপি করা লিংক পেস্ট করে দিন।
Vidmate search icon
৪.কিছুক্ষন অপেক্ষা করার পর দেখবেন ভিডিওটি চলে এসেছে।ভিডিও নিচে তাকালে দেখবেন ডাউনলোড আইকন।তাই ডাওনলোড আইকনে ক্লিক করুন।
Vidmate download icon
৫.সবশেষে একটা পপআপ পেজ আসবে তাতে আপনি সিলেক্ট করে দিন আপনি audio নামাবেন নাকি ভিডিও নামাবেন।
সিলেক্ট করার পর "Download" লেখায় ক্লিক করলে ডাওনলোড হওয়া শুরু হবে।
Vidmate facebook video download
ভিডিওঃ 
আশা করি বুঝতে পেরেছেন।না বুঝলে কমেন্ট করুন।টেকনোলজি বিষয়ক কোনো প্রশ্ন থাকলে কমেন্টে জানাতে পারেন।আমরা আপনার কমেন্ট দেখা মাত্রই উত্তর দিয়ে দেয়ার চেষ্টা করবো।প্রযুক্তি বিষয়ক পোষ্ট পেতে আমাদের সাথেই থাকুন।আপনার বন্ধুদের জানিয়ে দিতে পোষ্টটি শেয়ার করুন।
Tag:করব কিভাবে,করার অ্যাপস,করার সফটওয়্যার,ডাউনলোডার,ফ্রি তে করুন,করতে চাই,ডাউনলোড করার সহজ উপায
বিঃদ্রঃ এই ব্লগে বিভিন্ন কনটেন্ট,ভিডিও ও ছবি বিভিন্ন ওয়েবসাইট/বই থেকে নেওয়া হতে পারে।আমরা আপনার মূল্যবান কনটেন্ট,অন্যের উপকারের লক্ষে শেয়ার করে থাকি।তবে আপনার যদি কোনও আপত্তি থাকে,তাহলে আমাদের কাছে অভিযোগ করুন।আপনার কনটেন্ট সরিয়ে ফেলা হবে।
insurance bd,Online education,insurance,Online education, bkash,nagod,mobile banking bd