ফেসবুকের মজার কমেন্ট সমূহঃ


বিসমিল্লাহির রহমানির রহিম

অবশ্যই সম্পুর্ণ লেখাটি পড়বেন,
সম্পুর্ণ লেখাটি পড়লে বুঝতে সুবিধা হবে।

  1.  অসম্ভব ভালাে পােস্ট । এক কথায় অনবদ্য।বহুদিন পরে একটা ভালাে পােস্ট ।একবিংশ শতাব্দীতে এ ধরণের পােস্ট আগে আর আসে নাই । অনবদ্য , অসাধারণ , শুধু যে সময় উপযােগী পােস্ট তাই নয় , একেবারে সমস্যার মূলে কুঠারাঘাত করেছেন । তৃতীয় বিশ্বে উন্নয়নশীল দেশ হিসেবে আমরা যখন সাম্রাজ্যবাদীদের চোখ রাঙানাে আর আমলাতান্ত্রিক জটিলতার শিকার হয়ে ক্রমশ এগিয়ে যাচ্ছি একটি অনিশ্চিত ভবিষ্যতের দিকে ; ঠিক তখনই , ঠিক সেই মুহূর্তে দাঁড়িয়ে আপনার এ পােস্টের মাঝে আমি খুঁজে পাচ্ছি অন্ধকার ঠেলে সামনে এগিয়ে যাওয়ার একটি সম্ভাবনা
  2. প্রচণ্ড মাথা ব্যথা করছিলাে ,, কোনাে ওষুধেই কাজ হচ্ছিলােনা ,, অতঃপর আমি এই পােষ্ট টা দেখলাম , এখন সাথে মাথা আছে কিনা সেটাই বুঝতে পারছি না ... !
  3. বাল ফেলেছেন সময় টিভির সাংবাদিক ( ডেস্ক নিউজ )বিস্তারিত : আজ সকালে সময় টিভির সাংবাদিক মি : অমুক একটি সেলুনে চুল কাটতে যান ........ ( পরবর্তী পাতায় দেখুন )
  4. ভাই আপনার পােষ্ট গুলাে অসাধারণ , সবসময় সত্য কথা তুলে ধরেন , জনগণের চাওয়া - পাওয়া নিখুঁতভাবে তুলে ধরার জন্য আপ্রান চেষ্টা করেন , আপনার পােষ্ট গুলাে আমার এককথায় অসাধারণ লাগে , খুবই যুক্তি সঙ্গতিপূর্ণ তথ্য তুলে ধরেন , আমি আশাবাদী আপনি একদিন এই বাংলার এক নাম্বার # বাইনচোদ হবেন।


  5. এই ধরনের পােষ্ট দেখলে শরীর চাঙ্গা হয় । রােগ - প্রতিরােধ ক্ষমতা বাড়ে । বেশি বেশি বাঁচতে ইচ্ছে হয় । তাই এই ধরনের পােষ্ট বেশি বেশি দেওয়ার অনুরােধ রইলাে ।

মজার কিছু কমেন্ট সেরা ফেসবুক কমেন্ট রোমান্টিক কমেন্ট রেডিমেড কমেন্ট সেরা কমেন্ট অসাধারণ কমেন্ট ফেসবুকের কিছু মজার কমেন্ট ফেসবুক কমেন্ট কালেকশন

বিঃদ্রঃ এই ব্লগে বিভিন্ন কনটেন্ট,ভিডিও ও ছবি বিভিন্ন ওয়েবসাইট/বই থেকে নেওয়া হতে পারে।আমরা আপনার মূল্যবান কনটেন্ট,অন্যের উপকারের লক্ষে শেয়ার করে থাকি।তবে আপনার যদি কোনও আপত্তি থাকে,তাহলে আমাদের কাছে অভিযোগ করুন।আপনার কনটেন্ট সরিয়ে ফেলা হবে।

0 Response to "ফেসবুকের মজার কমেন্ট সমূহঃ"

Post a Comment

Contact Form

Name

Email *

Message *